Post upper

কুমিল্লায় আর্ন্তজাতিক মানের সেলুন “হেয়ার স্টুডিও” র জমকালো উদ্বোধন

১০৫

কুমিল্লায় আর্ন্তজাতিক মানের সেলুন
“হেয়ার স্টুডিও” র জমকালো উদ্বোধন

sidebar

মাহফুজ নান্টু । কুমিল্লায় চুলকাটা ও বডি ম্যাসাজের আন্তর্জাতিক মানের সুবিধা নিয়ে জমকালো উদ্বোধন হলো ‘হেয়ার স্টুডিও’র। শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় কুমিল্লা নগরীর বাদুড়তলায় কে আর ভিভাসিটি ভবনের চতুর্থ তলায় হেয়ার স্টুডিও’র উদ্বোধন করেন জনপ্রিয় নাট্যভিনেতা ও মডেল আফরান নিশু ও জনপ্রিয় ভ্লগার আর এস ফাহিম।

উদ্বোধন শেষে নাট্যভিনেতা আফরান নিশু বলেন, হেয়ার স্টুডিও এর আয়োজন নান্দনিক। ছিমছাম গুছানো। কুমিল্লার রুচিশীল তরুণ ও যুবকদের চাহিদা পূরণের লক্ষ্য নিয়ে হেয়ার স্টুডিও গড়ে তোলা হয়েছে। নিঃসন্দেহে একটি ব্যতিক্রম উদ্যোগ। সময়ের সাথে তাল মিলিয়ে হেয়ার স্টুডিওতে তরুন ও যুবকরা আন্তর্জাতিক মানের সেবা পাবে।

বিকেলে উদ্বোধন অনুষ্ঠানে হাজারো তরুণ যুবক উপস্থিত ছিলেন। করতালির মাধ্যমে তরুণরা হেয়ার স্টুডিও এর উদ্বোধনকে স্বাগত জানায়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিসিবির কাউন্সিলর, কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি ও হেয়ার স্টুডিও এর চেয়ারম্যান সাইফুল আলম রনি বলেন, আমি ও কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য সচিব নাসিম ইউসুফ রেইন মিলে কুমিল্লার তরুনদের কথা মাথায় রেখে নতুনত্ব কিছু করার চেষ্টা করেছি। সে ধারাবাহিকতায় হেয়ার স্টুডিওর যাত্রা শুরু হলো। আশা করছি ফ্যাশন সচেতন তরুণদের চুল কাটা ও বডি ম্যাসেজের চাহিদা পূরণে সামর্থ হবে হেয়ার স্টুডিও।

হেয়ার স্টুডিওতে হরেক রকম স্টাইলে চুল কাটা, ম্যাসাজ ছাড়াও বিয়ের বরের সাজানোর প্যাকেজও রয়েছে। তরুণদের চুল গোফকে আকর্ষণীয়ভাবে তুলে ধরতে রয়েছে নান্দনিক সব আয়োজন। এছাড়াও ফুট ম্যাসেজ, ফ্রেসিয়াল,ম্যানিকিউর,প্যাডিকিউরসহো আরো অনেক সুবিধা থাকছে কুমিল্লার প্রথম এই ম্যানজ পারর্লারে।

স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা বলেন, শুধু মেয়েদের পারলার থাকবে এমন নয়। সময়ের সাথে চাহিদা সৃষ্টি হয়েছে পুরুষদের ক্ষেত্রেও। ফ্যাশন সচেতন তরুনদের জন্য হেয়ার স্টুডিও যে আয়োজন করেছে তা সত্যি চমৎকার। আশা করছি কুমিল্লার তরুণদের চাহিদা পূরণে চমৎকার ভূমিকা রাখতে পারবে হেয়ার স্টুডিও।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ শহিদ, নগরীর ১১ নং কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর মাসুদ, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ রায়হান আহমেদ, বিশিষ্ট্য ব্যবসায়ী আরিফসহ সহস্রাধিক তরুণ ও কিশোর দর্শনার্থী।

post Down
আরো পড়ুন
After related Post