Post upper

কুমিল্লায় কার্যালয়ে ঢুকে দূর্বৃত্তের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২ গুলিবিদ্ধ ৪

৪৭

কুমিল্লায় কার্যালয়ে ঢুকে দূর্বৃত্তের গুলিতে কাউন্সিলরসহ নিহত ২
গুলিবিদ্ধ ৪

sidebar

আনোয়ার হোসাইন,

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হরিপদ দাস দূর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন।

রবিবার বিকাল ৪টায় নগরীর ১৭নং ওয়ার্ডের পাথুরিয়া পাড়ায় কাউন্সিলরের ব্যক্তিগত কার্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

মৃত্যুর বিষয়টি রাত সাড়ে ৮টায় নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক মো. মহিউদ্দিন। এসময় তিনি বলেন নিহত কাউন্সিলরের মাথায় ও শরীরে ৯টি গুলি করা হয়েছে।

আহতরা হলেন আবদুল জলিলের ছেলে মাজেদুল হক বাদল (৩৯), দৌলত মিয়ার ছেলে জুয়েল (৪০), ফজলুল করিমের ছেলে এড. সোহেল চৌধুরী (৪৩)
সুরুজ মিয়ার ছেলে রাসেল (২৯), খোরশেদ মিয়ার ছেলে আউয়াল হোসেন রিজু (২৩)।

সৈয়দ মো. সোহেল (৪৮) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তাঁর বাড়ি নগরীর পাথুরিয়া পাড়া এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন।

মো. সোহেল সুজানগর এলাকার শাহজাহান মিয়ার ছেলে। ছয় ভাই ও চার বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তাঁর স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল চারটায় কুমিল্লা নগরের পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে ব্যক্তিগত কার্যালয়ে বসা ছিলেন কাউন্সিলর সৈয়দ মো. সোহেল। এ সময় কালো মুখোশধারী একদল দুর্বৃত্ত কার্যালয়ে ঢুকে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পিস্তলের গুলি তাঁর মাথায়, বুকে ও শরীরের বিভিন্ন স্থানে লাগে। এ সময় আরও অন্তত ছয়জন গুলিবিদ্ধ হন। দ্রুত তাঁদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে সোহেল (৪৮) ও হরিপদ (৩৫) মারা যান। গুলিবিদ্ধ অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন।

জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ‘কাউন্সিলর সোহেল মারা গেছেন বলে শুনেছি। হাসপাতাল থেকে খবর নেন। আমরা অন্যান্য বিষয় সামাল দিচ্ছি।

সোমবার রাত ৯টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত কাউন্সিলর সোহেলের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

post Down
আরো পড়ুন
After related Post