Post upper

কুমিল্লায় জনতা ব্যাংকের বহুতল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন

কুমিল্লায় জনতা ব্যাংকের বহুতল ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন

sidebar

সাইফুল ইসলাম সুমন।

কুমিল্লায় এই প্রথম বারের মত জনতা ব্যাংক ভবন, কুমিল্লা-এর ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। ৯ মার্চ বুধবার সকালে কুমিল্লা শাসনগাছা এলাকার কলাবাগ নামক স্থানে নিজস্ব সম্পত্তির উপর ৯ তলা বিশিষ্ট এই বহুতল ভবনের শুভ উদ্বোধন করেন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড, এস, এম, মাহফুজুর রহমান। ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানের সঞ্চালনা করেন কুমিল্লা স্টাফ কলেজের ডিজিএম মো আবুল হাসানাত আজাদ।
উদ্বোধন শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় সভায় ব্যাংকের এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো, আব্দুছ ছালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের
প্রধান অতিথি জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড, এস, এম, মাহফুজুর রহমান বলেন, জনতা ব্যাংক হলো জনতার ব্যাংক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া জনতা ব্যাংক দীর্ঘ দিন থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছে। তাই কুমিল্লায় জনতা ব্যাংকের নিজস্ব সম্পত্তিতে জনতা ব্যাংক ভবনের উদ্বোধন করায় জনতা ব্যাকের কার্যক্রম আরো বেগবান হবে এমনকি ব্যাংকিং সেবা জনগণের দৌরগোড়ায় পৌছে যাবে বলে আমি মনে করি। আজ থেকে কুমিল্লায় জনতা ব্যাংক নিজস্ব ঠিকানা খুজে পেল।
বক্তারা আরও বলেন বর্তমানে রাষ্ট্রায়ত্ব ব্যাংকে সোনালী ব্যাংক প্রথম স্থানে, ২য় অবস্থানে জনতা ব্যাংক। আশা করি আগামীতে জনতা ব্যাংক প্রথম স্থানে উন্নীত হবে লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি।
পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরন করা হয়।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ম্যানেজার মো, আব্দুল গাফ্ফার।
ফুলের শুভেচ্ছা শেষে শুরুতে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো, হুমায়ুন কবির চৌধুরী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের পরিচালক কে এম সামছুল আলম, পরিচালক জিয়াউদ্দিন আহমেদ, পরিচালক মো আবুল মজিদ, পরিচালক রুবিনা আমিন ও পরিচালক মেশকাত আহমেদ চৌধুরী।
এছাড়া ব্যাংকের ডিএমডি আসাদুজ্জামান ও জামিনুর রহমান, জিএম দেলোয়ারা বেগম, কুমিল্লার জিএম মো হুমায়ুন কবির চৌধুরী, কুমিল্লা স্টাফ কলেজের ডিজিএম মো, আবুল হাসানাত আজাদ সহ জনতা ব্যাংক কুমিল্লা বিভগীয় কার্যালয়ের আওতাধীন তথা এরিয়া অফিস বি-বাড়িয়া, কুমিল্লা উত্তর ও কুমিল্লা দক্ষিণ এরিয়ার উর্ধতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শাখার ব্যবস্থাপকগণ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা সঞ্চালনা করেন কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মাফরুজা বেগম।

post Down
আরো পড়ুন
After related Post