Post upper

জমকালো আয়োজনে কাউন্সিলর টি-টোয়েন্টি কাপের উদ্বোধন

১৫

ষ্টাফ রিপোর্টার:
বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কুমিল্লায় কাউন্সিলর টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্টের আয়োজন করেছে কুমিল্লা ক্রিকেট কমিটি। শনিবার (৮ জানুয়ারী) বিকাল ৪টায় কুমিল্লা টাউন হল মাঠে বেলুন উড়িয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কাউন্সিলর কাপের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

sidebar

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান। অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা. তাহ্সীন বাহার।

অনুষ্ঠানে কাউন্সিলর কাপের চ্যাম্পিয়ন দলের পুরষ্কার প্রাইভেট কারের মোড়ক উন্মোচন করা হয়। ২য় পর্বে দেশের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ (কাবিলা) অভিনয় করে মঞ্চ কাঁপিয়েছেন এরপরই দেশ বিখ্যাত ব্যান্ড ওয়ারফেজ, অ্যাশেজ ও কন্ঠশিল্পী মিনার সংগীত পরিবেশন করেন।

post Down
আরো পড়ুন
After related Post