Post upper

জলাবদ্ধতার কারন খুজতে মেডিকেল কলেজ হাসপাতালে ; এমপি বাহার

জলাবদ্ধতার কারন খুজতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গেলেন এমপি বাহার
কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দীন বাহার সোমবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গনে জমে থাকা পানির কারণ খুজতে বৃষ্টির মধ্যে সরেজমিনে পরিদর্শন করেন।
এমপি বাহার এসময় মেডিকেল কলেজের পূর্ব পাশের নির্মাণাধীন ড্রেনের কাজের মান নিয়া অসন্তোষ প্রকাশ করেন। তিনি কাজের ঠিকাদার বাদল’কে ডেকে কাজে নি¤œমানের সামগ্রী ব্যবহারের জবাব চান।
ঠিকাদার কোন জাবাব দিতে না পাড়ায় এমপি বাহার বলেন, কাজ শেষে মেডিকেল কলেজ প্রাঙ্গনে এক ফোটা পানি জমে থাকলে ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
তিনি আরো বলেন ড্রেনের উপর ¯øাব দেয়ার কারণে নিচে জমে থাকা পলিথিন, ময়লা আবর্জনা, বালি পরিস্কার করা সম্ভব হচ্ছেনা।
ঠিকাদারদের কাজের গুনগত মান ঠিক রেখে সঠিক ভাবে কাজ করার নির্দেশ দেন তিনি। এছাড়াও তিনি প্রকৌশলীদের কাজের সঠিক ভাবে যাচাই-বাছাই করার কথা বলেন। এবং কাজে নিন্মমানের মালামাল ব্যবহার, রড-সিমেন্ট কম দেয়ার অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
তিনি মেডিকেল কলেজ হাসপাতালের ভিতরের অংশসহ নগরী বিভিন্ন ড্রেনের উপর ¯øাব না দেয়ার বিষয়ে পরামর্শ দেন। এসময় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক মোঃ মহিউদ্দিন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ডক্টর শফিকুল ইসলাম, প্রধান প্রকৌশলী সফিকুল ইসলাম ও তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ নুরুল্লা উপস্থিত ছিলেন।

post Down
আরো পড়ুন
After related Post