Post upper

দাউদকান্দিতে গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল দিলেন জেলা প্রশাসক 

২০

দাউদকান্দিতে গ্রামপুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ
দাউদকান্দিতে গ্রামপুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ
গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল দিলেন জেলা প্রশাসক
দাউদকান্দিতে গ্রামপুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ
দাউদকান্দিতে গ্রামপুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গ্রাম পুলিশের (দফাদার-মহল্লাদার) মাঝে ৩০ টি বাই-সাইকেল প্রদান করা হয়েছে।  শুক্রবার দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ৩০ টি বাই সাইকেল প্রধান করেন। উপজেলার ১৫ টি ইউনিয়নে দুই জন করে মোট ৩০ জন গ্রাম পুলিশের মাঝে এসব বাই-সাইকেল দেয়া হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা,দাউদকান্দি পৌর কাউন্সিলর মো: রকিব উদ্দিন রকিব প্রমূখ। 
বাই-সাইকেল প্রদানের পর গ্রামপুলিশদের উদ্দেশ্যে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, গ্রামীণ ও আঞ্চলিক পর্যায়ে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং মাদকমুক্ত সমাজ গড়তে, গ্রামপর্যায়ে থেকে আইনশৃঙ্খলা বাহিনীকে সকল ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড সাথে সাথে অবহিত করতে সরকার গ্রামীণ পর্যায়ে গ্রামপুলিশদেরকে ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। গ্রামপুলিশদের একই ধরনের ড্রেস, জুতা বিভিন্ন সরঞ্জামাদি এবং বাইসাইকেল প্রদান এর‌ই অংশবিশেষ।
এসময় তিনি উপস্থিত গ্রাম-পুলিশদেরকে হুঁশিয়ারি দিয়ে বলেন, সকলেই নিজ নিজ ইউনিয়নে যেন সরকারের নির্দেশনা মোতাবেক সঠিকভাবে দায়িত্ব পালন করেন, যদি কেউ দায়িত্ব অবহেলা করে তবে, সাথে সাথে তাদেরকে যথোপযুক্ত শাস্তি প্রদান করা হবে।

post Down
আরো পড়ুন
After related Post