Post upper

দেবিদ্বারে রাজামেহার প্রতিবন্ধি কমপ্লেক্সে শীতবস্ত্র ও অর্থ বিতরণ

১৫

দেবিদ্বারে রাজামেহার প্রতিবন্ধি কমপ্লেক্সে শীতবস্ত্র ও অর্থ বিতরণ

sidebar

কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহার প্রতিবন্ধি কমপ্লেক্সর প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সীর সহধর্মিনী রাকিবা বানুর নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের জন্য ১শ’ পিস কম্বল ও ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
বুধবার বিকালে ওই প্রতিবন্ধি কমপ্লেক্সর প্রধান শিক্ষকের নিকট এসব শীতবস্ত্র ও অর্থ তুলেদেন কুমিল্লা- ৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।
এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গির আলম সরকার, সাধারণ সম্পাদক মোঃ মোসলে উদ্দিন, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামীম, এমপি রাজী মোহাম্মদ ফখরুলের ব্যক্তিগত সহকারী মোঃ শামীম মাহমুদ ও রাজামেহার প্রতিবন্ধি কমপ্লেক্সর প্রধান শিক্ষক তামান্না আক্তার সহ আরো অনেকে।
রাজামেহার প্রতিবন্ধি কমপ্লেক্সর প্রতিষ্ঠাতা রাকিবা বানু বলেন, এই শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। তাই আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ।

post Down
আরো পড়ুন
After related Post