Post upper

বাংলাদেশ যুব মহিলা লীগ কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৩৫

বাংলাদেশ যুব মহিলা লীগ কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

sidebar

বাংলাদেশ যুব মহিলা লীগ কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহিলা সমিতি ও কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি বিশিষ্ট নারী নেত্রী মেহেরুন্নেসা বাহার, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, কুমিল্লার বিশিষ্ট নারী নেত্রী এডভোকেট ফাহমিদা জেবিন, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর আওয়ামী লীগ নেতা কাইয়ুম খান বাবুল। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা বেগম ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক উম্মে সালমা লিজাসহ অন্যান্য সদস্যরা।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। শেখ হাসিনা সরকারের হাত ধরেই দেশের প্রত্যেক সেক্টরে ধারাবাহিক উন্নয়ন হয়েছে। কুমিল্লা সদরে আজ রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। গ্রামে গ্রামে আজ প্রযুক্তির ব্যাপক ব্যবহার হচ্ছে। গ্রামের মানুষ আজ শহরের সুবিধা পাচ্ছে। শেখ হাসিনা বেঁচে আছে বলেই দেশে এত উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার হাতেই এদেশ ও জনগন নিরাপদ।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশে কুমিল্লা সিটি নির্বাচনে প্রস্তুতি নিয়েছি। বিগত দিনে দলের জন্য আমার ত্যাগ রয়েছে। ছাত্ররাজনীতি করা অবস্থায় বঙ্গবন্ধুর পোস্টার রাতের আঁধারে চোরের মতো লাগাতে হতো, তখন মনে হতো বঙ্গবন্ধু নিষিদ্ধ কোনো একজন ব্যক্তি, সেই অবস্থা থেকে কুমিল্লায় আওয়ামী লীগ কে প্রতিষ্ঠিত করতে আ ক ম বাহাউদ্দিন বাহারের সঙ্গে দিনরাত পরিশ্রম করেছি। বহুবার নির্যাতিত হয়েছি। আশা করি, দল আমাকে মূল্যায়ন করবে।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন বলেন, আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে আমরা কুমিল্লা বাসী সর্বোচ্চ চেষ্টা করে তাকে নির্বাচিত করে প্রথমবারের কুমিল্লা সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের জয় নিশ্চিত করবো। আরফানুল হক রিফাত দীর্ঘ ৪০ বছর যাবৎ কুমিল্লায় আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। দীর্ঘ ত্যাগ তিতিক্ষার পর তিনি আজ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন। কুমিল্লা নগরবাসী তাঁকে মেয়র হিসেবে পেতে চায়। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা সকলেই আরফানুল হক রিফাত এর মনোনয়ন প্রত্যাশী।

post Down
আরো পড়ুন
After related Post