Post upper

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন ; মামুন

১০

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন ;মামুনুর রশিদ মামুন

sidebar

সাইফুল ইসলাম সুমন;

আগামী ২৬ শে ডিসেম্বর চতুর্থ ধাপে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
৬ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা) মামুনুর রশিদ মামুন ও জাতীয় পার্টি, স্বতন্ত্র প্রার্থী সহ ৩ জন মনোনয়নপত্র দাখিল করেন।

গত ৪ ডিসেম্বর জাতীয় পার্টির প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ মামুনকে সমর্থন জানিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেন এবং ৬ই ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থী নৌকা মনোনীত প্রার্থী মামুনুর রশিদ মামুন কে সমর্থন জানিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেন।
এর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মামুনুর রশিদ মামুন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিশ্চিত হয়ে যায়।

তৃতীয়বারের মতো মামুনুর রশিদ মামুন কে চেয়ারম্যান হিসেবে পেয়ে জগন্নাথপুর ইউনিয়ন বাসিয়া উল্লাসিত তারা প্রত্যাশা করেন বিগত দিনের মতো সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবেন তিনি।
এলাকার মাদক সন্ত্রাস চাঁদাবাজি বিরুদ্ধে তার ভূমিকা অব্যাহত থাকবে ।

মামুনুর রশিদ মামুন জানান আমার নেতা আমার অভিভাবক কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি সততা ও নিষ্ঠার সাথে নিজেকে নিয়োজিত রাখবো।

আজ সন্ধ্যা ছয়টায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে শেখ ফজিলাতুন্নেছা কক্ষে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৬ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন এই সময় মহানগর, উপজেলা আওয়ামী লীগে ও ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

post Down
আরো পড়ুন
After related Post