Post upper

শুটিংয়ে আহত হয়েছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

শুটিংয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

sidebar

ভ্রুর ওপর কাটা দাগ। কপাল রক্তে মাখা। ওয়েব সিরিজ ‘সিটাডেল’–এর শুটিংয়ে আহত হয়েছেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল নিজের মুখের ক্ষতচিহ্নের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন এই অভিনেত্রী।

‘সিটাডেল’ পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ পরিচালক অ্যান্টনি রুসো এবং জো রুসো। ইন্টারনেটে প্রিয়াঙ্কার যে ছবিগুলো ছড়িয়ে পড়েছে, সেগুলোর একটিতে দেখা যাচ্ছে তাঁর চোখের ওপর ক্ষতচিহ্ন। অন্যটিতে কাটা তাঁর গাল। ছবি দেখে এক ভক্তের মন্তব্য, ‘আপনি কি সত্যিই আহত হয়েছেন, নাকি এগুলো মেকআপ?’ সেই মন্তব্যের জবাবে প্রিয়াঙ্কা লিখেছেন, গালের ক্ষতচিহ্নটা নকল। তবে ডান চোখের ওপরে সত্যিই আঘাত পেয়েছেন তিনি।

ভক্তদের আপডেট রাখতে প্রায়ই নতুন সব ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন আগে বন্দুক হাতে একটা ছবি পোস্ট করেছেন। দেখা গেছে কাদামাখা আরও একটি ছবিতে। ক্যাপশন পড়ে বোঝা গিয়েছিল, সেটি ওয়েব সিরিজের শুটিংয়ের ছবি। এতে বোঝা যায়, সিরিজের শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। অনেক দিন পর আবারও নতুন কিছু নিয়ে পর্দায় ফিরছেন তিনি।

‘সিটাডেল’–এ প্রিয়াঙ্কা একজন গুপ্তচর। চলতি বছরের শুরুতে লন্ডনে শুরু হয় সিরিজটির শুটিং। এখানে তাঁর সহশিল্পীদের মধ্যে রয়েছেন ‘গেম অব থ্রোনস’–এর অ্যালাম ও ‘এটারনালস’ তারকা রিচার্ড ম্যাডেন। আমাজন প্রাইমের এই সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজে অভিষেক হতে যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার। এর আগেই অবশ্য ওটিটিতে তাঁর অভিষেক হয়েছে নেটফ্লিক্সের সিনেমা ‘দ্য হোয়াইট লায়ন’–এ।

‘জি লে জারা’ ছবিতে একত্রে দেখা যাবে আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফকে
‘জি লে জারা’ ছবিতে একত্রে দেখা যাবে আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফকেছবি: টুইটার থেকে নেওয়া
‘সিটাডেল’–এর আগে তিনি শেষ করেন ‘টেক্সট ফর ইউ’ ছবির শুটিং। এ দুটি ছাড়া তাঁর হাতে আরও বেশ কিছু কাজ রয়েছে। সেসবের মধ্যে ‘ম্যাট্রিক্স ফোর’, একটি রোমান্টিক কমেডি, বিবাহবিষয়ক রিয়ালিটি শো, ধর্মগুরু রজনীশ শিষ্যা মা আনন্দ শিলার জীবনীচিত্র। এগুলোর সবই আন্তর্জাতিক অঙ্গনের কাজ। আর ভারতে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’য় কাজ করছেন।

post Down
আরো পড়ুন
After related Post